শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
আইপিএলের আদলে হবে বিপিএল’- পাপন

আইপিএলের আদলে হবে বিপিএল’- পাপন

মতিহার বার্তা ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আদলে হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। বুধবার মিরপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপে বিসিবি সভাপতি এ কথা বলেন।

পাপন বলেন, ‘কোনো ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে এই নিয়ম নেই। আরেক দল থেকে আপনি এভাবে খেলোয়াড় নিয়ে নিতে পারেন না। খেলোয়াড় ধরে রাখার নিয়ম আছে। এটা সবাই জানে। বিশেষ করে যারা বিদেশি লিগে খেলে তারা আরও বেশি জানে।’

 বিসিবি সভাপতি আরও বলেন, ‘সাকিবেরই তো এ ব্যাপারে বেশি জানার কথা। সাকিবকে বলেন না বলতে যে, এ বছর হায়দরাবাদে না খেলে চেন্নাই সুপার কিংসে খেলুক। এটা কখনও সম্ভব না। শুধু বাংলাদেশেই তারা এমনটা করতে চায়। এগুলো অনেক হয়েছে। কিন্তু আর হতে পারে না। এবার আমরা নিয়ম করব আইপিএলের আদলে।’

সম্প্রতি ঢাকা ডায়নামাইটস ছেড়ে রংপুর রাইডার্সের সঙ্গে চুক্তিবদ্ধ হন সাকিব আল হাসান। সাকিবের দলবদলের কারণে দেশের ক্রিকেটে হইচই পড়ে যায়। সাকিবের এভাবে দলবদল মানতে নারাজ ঢাকা ডায়নামাইটসের ফ্রাঞ্চাইজি কর্তৃপক্ষ।

সাকিবের এই দলবদল নিয়েই নাটকীয়তার শুরু। এরপর উঠে আসে বিভিন্ন ইস্যু। ফ্রঞ্চাইজিদের সঙ্গে কয়েক দফা বসার পরও চূড়ান্ত সিদ্ধান্তে উপনীত হতে পারেননি বিসিবি কর্তা ব্যক্তিরা। যে কারণে এবারের আসরে কোনো ফ্রাঞ্চাইজি না রেখে বিসিবির নিজস্ব অর্থায়নে বিপিএল আয়োজনের চূড়ান্ত সিদ্ধান্ত হয়।

মতিহার বার্তা ডট কম  ১১ মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply